বকুল তলায়
- আবদুল্লাহ আল মামুন ১৭-০৫-২০২৪

বকুল তলায় আসতে তুমি
কুঁড়াতে বকুল ফুল
মালা গেঁথে পরতে তুমি
খোঁপায় ভরা চুল।
তোমার কাছে প্রিয় ছিল
কাঁচা বকুল ফুল।
বকুল ফুল বকুল ফুল
তুমি করতে কিছু ভুল
রঙ্গের ঘরে ঢং সাজানো
সবাই দেখ'তো খোঁপার চুল।
এলো-মেলো হাওয়ায় দুলে
উড়তো তোমার চুল
তুমি ছিলে গাছে ধরা
সদ্য ফোঁটা ফুল,
সেই ফুলেরি গন্ধ নিতে
আমি হতাম ব্যাকুল
আমায় তুমি করতে যদি
তোমার কানের দুল
যতন করে শুধরে নিতাম
মনের সব ভুল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।